শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আরএমপি’র পুলিশি সেবা নিতে ব্যবহার করুন হ্যালো আরএমপি অ্যাপ

আরএমপি’র পুলিশি সেবা নিতে ব্যবহার করুন হ্যালো আরএমপি অ্যাপ

আরএমপি’র পুলিশি সেবা নিতে ব্যবহার করুন হ্যালো আরএমপি অ্যাপ
আরএমপি’র পুলিশি সেবা নিতে ব্যবহার করুন হ্যালো আরএমপি অ্যাপ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর উদ্যোগে তৈরি করা হয়েছে * হ্যালো আরএমপি * অ্যাপ ।

* এই অ্যাপ ব্যবহার করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাছে তথ্য দেয়া যাবে । আপনি চাইলে আপনার পরিচয় গোপন রাখার ব্যবস্থাও আছে । বাংলাদেশ পুলিশের অন্যান্য জরুরী সেবা এই অ্যাপস এর সাথে সংযুক্ত করা হয়েছে যেমন পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট এই অ্যাপের মাধ্যমে আবেদন করা যায়। এই অ্যাপের মাধ্যমে অনলাইন জিডি করা যায়। 999 জাতীয় জরুরী সেবা যেমন অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস পুলিশের সহযোগিতা ইত্যাদি পাবার জন্য কল করা যায়।

* এই অ্যাপের মাধ্যমে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সকল ফোন নাম্বার, মোবাইল ফোন নাম্বার, ই-মেইল এড্রেস পাওয়া যাবে। হ্যালো আরএমপি এই অ্যাপের মাধ্যমে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অনলাইন নিউজ পোর্টাল দেখা যাবে। এমনকি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ওয়েবসাইটও ভিজিট করা যাবে এই অ্যাপের মাধ্যমে।

হ্যালো আরএমপি অ্যাপ ব্যবহার করুন আরএমপির সেবা নিন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply